1. alimsnb0@gmail.com : Abdul Alim :
  2. zunaid365@gmail.com : Engineers Voice :
  3. robinsnb18@gmail.com : Robin :
রুয়েট ৮৪ সিরিজের প্রকৌশলী শাহরিয়ার কবির চৌধুরী রিঙ্কু আর নেই - Engineers Voice
সংবাদ শিরোনাম :
বান্দরবানে অক্সিজেন প্লান্ট চালু ১৪ এপ্রিল হতে সকল মসজিদে তারাবীসহ পাঁচ ওয়াক্ত নামাজে ২০ জন মুসল্লি অংশ নিতে পারবেন লকডাউনে বাইরে গেলে অনলাইনে (movementpass.police.gov.bd) নিতে হবে ‘মুভমেন্ট পাস’: আইজিপি খুলনা মহানগর বাহোগপ’র উদ্যোগে ডাঃ হ্যানিম্যানের ২৬৬তম জন্মবার্ষিকী পালন চুয়েট-এর একাডেমিক কাউন্সিলের ১২৯তম সভা অনুষ্ঠিত কুয়েটের ‘ল্যাব এ্যাটেনডেন্ট’, ‘অফিস এ্যাসিস্টেন্ট কাম ডাটা প্রসেসর’ ও ‘অফিস সহায়ক’ পদের নিয়োগ পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত চুয়েটে জমকালো আয়োজনে মহান স্বাধীনতা দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন দুই লাখ টাকার শুল্ক কর হলেই ই-পেমেন্ট বাধ্যতামূলক “আন্তর্জাতিক নারী দিবস-২০২১” উপলক্ষে স্টার্টআপদের নিয়ে আইসিটি বিভাগের iDEA এর বিশেষ সেমিনার চুয়েটে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপিত

রুয়েট ৮৪ সিরিজের প্রকৌশলী শাহরিয়ার কবির চৌধুরী রিঙ্কু আর নেই

  • আপডেট টাইম : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১

বিআইটি রাজশাহী (সাবেক প্রকৌশল মহাবিদ্যালয়, রাজশাহী ও বর্তমানে রুয়েট)’র ‘৮৪ সিরিজ পুরকৌশলের শিক্ষার্থী প্রকৌশলী শাহরিয়ার কবির চৌধুরী রিঙ্কু (৫৪ বছর) ২৬ ডিসেম্বর ২০২০ শনিবার অপরাহ্ন ২:৪৫ মিনিটে ঢাকাস্থ স্কয়ার হাসপাতালে পোস্ট-কোভিড জটিলতায় চিকিৎসাধীন অবস্থায় শেষনিঃশ্বাস ত্যাগ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজি’উন।

মৃত্যুকালে তিনি সহধর্মিণী আফরোজা চোধুরী বিউটি (রাবি’র বাংলা বিভাগের প্রাক্তন শিক্ষার্থী), একমাত্র সন্তান প্রকৌশলী সাকিব চৌধুরী (স্নাতক-সিএসই, নর্থসাউথ বিশ্ববিদ্যালয়) এবং অগুনতি আত্মীয়স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।


অত্যন্ত অমায়িক সজ্জন বন্ধুবৎসল রিঙ্কু’র গ্রামের বাড়ি দিনাজপুর জেলাশহরের পুলহাট মহল্লায়৷ শ্বশুড়বাড়ি দিনাজপুর শহরের মিশন রোডে। ১৯৮২ সালে দিনাজপুর সেন্ট ফিলিপস্ হাইস্কুল ও কলেজ থেকে এসএসসি এবং ১৯৮৪ সালে রাজশাহী কলেজ থেকে এইচএসসিতে উত্তীর্ণ হোন। বর্তমানে ফার্মগেটের খামারবাড়িতে কৃষি অধিদপ্তরের একটি প্রকল্পে নির্বাহী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।


আগে থেকেই রিঙ্কু ডায়াবেটিসে ভুগছিলেন। মাসখানেক আগে কোভিড-১৯ আক্রান্ত হয়ে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন থেকে সুস্থ হয়ে ৯/১০ দিন আগে বাসায় ফিরেন। কয়েকদিন পর পোস্ট-কোভিড জটিলতায় আবার গুরুতর অসুস্থ হয়ে পড়লে পুনরায় স্কয়ার হাসপাতালের অাইসিইউ’তে নেয়া হয়। জীবনের শেষ ৫দিন তাঁকে ভেনটিলেশনে রাখা হয়।


রিঙ্কু আমার রুয়েট সতীর্থ, আমার কৈশোর-তারুণ্যের প্রিয় দিনাজপুর শহরের বাসিন্দা, আবার আমার স্কুল-কলেজের প্রিয় সহপাঠী ও ঘনিষ্ট বন্ধু জনাব এম এ জলিল (গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রীর বিশেষ রাজনৈতিক সহকারী, ১৯৯১~১৯৯৬)-এর একমাত্র বোনের স্বামী।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ

© স্বত্ত্বঃ ইঞ্জিনিয়ার্স ভয়েস: ২০১৭-২০২১ --- “ইঞ্জিনিয়ার্স ভয়েস” এ প্রকাশিত/প্রচারিত যেকোন সংবাদ, আলোকচিত্র, অডিও বা ভিডিওচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং নিষিদ্ধ।

Site Customized By NewsTech.Com