1. alimsnb0@gmail.com : Abdul Alim :
  2. zunaid365@gmail.com : Engineers Voice :
  3. robinsnb18@gmail.com : Robin :
চুয়েট অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন :: সভাপতি আমিন মুসা, সাধারণ সম্পাদক হারুন - Engineers Voice
সংবাদ শিরোনাম :
কুয়েটের ‘ল্যাব এ্যাটেনডেন্ট’, ‘অফিস এ্যাসিস্টেন্ট কাম ডাটা প্রসেসর’ ও ‘অফিস সহায়ক’ পদের নিয়োগ পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত চুয়েটে জমকালো আয়োজনে মহান স্বাধীনতা দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন দুই লাখ টাকার শুল্ক কর হলেই ই-পেমেন্ট বাধ্যতামূলক “আন্তর্জাতিক নারী দিবস-২০২১” উপলক্ষে স্টার্টআপদের নিয়ে আইসিটি বিভাগের iDEA এর বিশেষ সেমিনার চুয়েটে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপিত “বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণে বাঙালী স্বাধীনতার চেতনায় উজ্জীবিত হয়” -কুয়েট ভাইস-চ্যান্সেলর সৃজনশীল বিনোদন-কনটেন্ট তৈরি করতে আইসিটি প্রতিমন্ত্রীর আহ্বান চুয়েটের সাবেক সিন্ডিকেট সদস্য ও অ্যালামনাই প্রফেসর ড. প্রকৌশলী মো. আলী আশরাফের মৃত্যুতে চুয়েট ভিসির শোক প্রকাশ চুয়েটে তিনদিনব্যাপী পুরকৌশল বিষয়ক আন্তর্জাতিক কনফারেন্স সম্পন্ন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিব বর্ষ উপলক্ষে যবিপ্রবির মাসব্যাপী কর্মসূচি

চুয়েট অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন :: সভাপতি আমিন মুসা, সাধারণ সম্পাদক হারুন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর অফিসার্স অ্যাসোসিয়েশনের ২০২১-২২ কার্যকরী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন আমিন মোহাম্মদ মুসা এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোহাম্মদ হারুন। গতকাল ২৬ জানুয়ারি (মঙ্গলবার), ২০২১ খ্রি. রাত ৯.০০ ঘটিকায় প্রধান নির্বাচন কমিশনার ও প্রধান প্রকৌশলী জনাব মো. সিরাজুল ইসলাম এই ফলাফল ঘোষণা করেন। এবারের নির্বাচনে মোহাম্মদ নজরুল ইসলাম-মো. মকবুল হোসেন পরিষদ এবং আমিন মোহাম্মদ মুসা-মোহাম্মদ হারুন পরিষদ দুই প্যানেলে প্রতিদ্বন্ধিতা করেন। বৈশ্বিক মহামারি কোভিড-১৯ পরিস্থিতিতে যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক মঙ্গলবার বেলা ১২.০০ ঘটিকা থেকে বেলা ২.০০ ঘটিকা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে। এবার নির্বাচনে ১৫০ জন কর্মকর্তা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। বেলা ১.০০ ঘটিকায় চুয়েট অফিসার্স অ্যাসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক ও মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম ভোট কেন্দ্র পরিদর্শন এবং ভোট প্রদান করেন। পরে উপস্থিত সকল ভোটার ও প্রার্থীদের সাথে কুশলাদি বিনিময় করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী এবং বর্তমান অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি প্রকৌশলী সৈয়দ মোহাম্মদ ইকরাম উপস্থিত ছিলেন।

এবারের অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচনে সভাপতি পদে উপ-বিভাগীয় প্রকৌশলী জনাব আমিন মোহাম্মদ মুসা ৯০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্ধী ডেপুটি রেজিস্ট্রার জনাব মোহাম্মদ নজরুল ইসলাম পেয়েছেন ৫৩ ভোট। সাধারণ সম্পাদক পদে চীফ টেকনিক্যাল অফিসার জনাব মোহাম্মদ হারুন ৮০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্ধী নির্বাহী প্রকৌশলী জনাব মো. মকবুল হোসেন পেয়েছেন ৬১ ভোট। সহ-সভাপতি পদে সহকারী পরিচালক (পিঅ্যান্ডডি) জনাব সৈয়দ মো. জিল্লুর রহমান ৯৬ ভোট পেয়ে এবং যুগ্ম-সাধারণ সম্পাদক পদে সহকারী প্রকৌশলী জনাব মো. আবদুল কাদের এবং সহকারী টেকনিক্যাল অফিসার জনাব মুহাম্মদ মোরশেদুল হক সমান সংখ্যক ৭২ ভোট পাওয়ার অ্যাসোসিয়েশনের গঠনতন্ত্রের ১৩.৮ ধারা মোতাবেক লটারির মাধ্যমে জনাব মো. আবদুল কাদের নির্বাচিত হয়েছেন। এছাড়া দপ্তর সম্পাদক পদে ৯৩ ভোট পেয়ে সেকশন অফিসার জনাব মো. রুবেল মাহমুদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে ৭৮ ভোট পেয়ে সেকশন অফিসার জনাব মুহাম্মদ শওকত আলী, তথ্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ৯২ ভোট পেয়ে সহকারী রেজিস্ট্রার জনাব মোহাম্মদ সওকত হায়াত ওসমানী এবং কার্যনির্বাহী সদস্য (নির্ধারিত ৫টি) পদে সহকারী লাইব্রেরিয়ান জনাব মুহাম্মদ এমরানুল হক সর্বাধিক ৯৭ ভোট পেয়ে, ডেপুটি কম্পট্রোলার জনাব মোহাম্মদ ইউছুফ ৮৭ ভোট পেয়ে, সহকারী প্রকৌশলী জনাব মো. শাহাদাত হোসেন আসিফ ৭৬ ভোট পেয়ে, সহকারী প্রকৌশলী জনাব রনি দে ৭৬ ভোট পেয়ে এবং সহকারী টেকনিক্যাল অফিসার জনাব মো. রাশেদুল ইসলাম রানা ৭৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। উল্লেখ্য, ইতোমধ্যে নজরুল-মকবুল পরিষদ হতে সাংগঠনিক সম্পাদক পদে সহকারী রেজিস্ট্রার জনাব সৈয়দ মহিবুর রহমান এবং মহিলা বিষয়ক সম্পাদক পদে সেকশন অফিসার জনাব নুসরাত জাহান স্ব-স্ব পদে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

এবারের ২০২১-২২ কার্যকরী পরিষদের নির্বাচন পরিচালনার জন্য প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন প্রধান প্রকৌশলী জনাব মো. সিরাজুল ইসলাম এবং নির্বাচন কমিশনার হিসেবে ডেপুটি রেজিস্ট্রার জনাব মো. নুরুল হুদা দায়িত্ব পালন করেন। এছাড়া সহকারী নির্বাচন কমিশনার হিসেবে সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) জনাব মোহাম্মদ ফজলুর রহমান এবং আইআইসিটি’র উপ-বিভাগীয় প্রকৌশলী জনাব সাগর তালুকদার দায়িত্ব পালন করেন। নবনির্বাচিত অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দকে মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম এবং বিদায়ী কমিটির সভাপতি প্রকৌশলী সৈয়দ মোহাম্মদ ইকরাম অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ

© স্বত্ত্বঃ ইঞ্জিনিয়ার্স ভয়েস: ২০১৭-২০২১ --- “ইঞ্জিনিয়ার্স ভয়েস” এ প্রকাশিত/প্রচারিত যেকোন সংবাদ, আলোকচিত্র, অডিও বা ভিডিওচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং নিষিদ্ধ।

Site Customized By NewsTech.Com