1. alimsnb0@gmail.com : Abdul Alim :
  2. zunaid365@gmail.com : Engineers Voice :
  3. robinsnb18@gmail.com : Robin :
অ্যাসোসিয়েশন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (এ্যাব) এর রাজশাহী বিভাগীয় কাউন্সিল অনুষ্ঠিত - Engineers Voice
সংবাদ শিরোনাম :
অ্যাসোসিয়েশন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (এ্যাব) এর রাজশাহী বিভাগীয় কাউন্সিল অনুষ্ঠিত যবিপ্রবিতে যথাযোগ্য মর্যাদায় অমর একুশে পালন কুয়েটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২৩ পালিত “ইন্টারনেটে বাংলা ভাষার যথাযথ ব্যবহারে আধুনিক প্রযুক্তির ব্যবহার বাড়াতে হবে”- চুয়েট ভিসি রুয়েটে বিনম্র শ্রদ্ধায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত কুয়েটে ‘ইউটিলিটি সার্ভিস অটোমেশন’ কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠিত চুয়েটের ৪৮তম ব্যাচের ৪দিনব্যাপী বার্ষিক শিক্ষা সমাপনী উৎসব “সংবর্ত-১৭” শুরু চুয়েট পদার্থ বিজ্ঞান বিভাগের পোস্ট-গ্র্যাজুয়েট ওরিয়েন্টেশন অনুষ্ঠিত করোনায় আক্রান্ত যবিপ্রবির উপাচার্য জাতির পিতার সমাধিসৌধে কুয়েটের নবনিযুক্ত ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার এর শ্রদ্ধা নিবেদন

অ্যাসোসিয়েশন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (এ্যাব) এর রাজশাহী বিভাগীয় কাউন্সিল অনুষ্ঠিত

  • আপডেট টাইম : সোমবার, ১২ জুন, ২০২৩

এ্যাসোসিয়েশন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (এ্যাব) এর রাজশাহী বিভাগের কাউন্সিল সভা অনুষ্ঠিত হয়েছে, শনিবার দুপুর ১২ টায় রাজশাহী মহানগরীর অলোকার মোড়ে অবস্থিত মাষ্টার শেফ রেস্তোরাঁয়।

এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এ্যাব কেন্দ্রীয় কমিটির প্রেসিডেন্ট ও বিএনপি কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মোঃ রিয়াজুল ইসলাম রিজু,অনুষ্ঠানটি উদ্বোধন,করেন এ্যাব কেন্দ্রীয় কমিটির মহাসচিব প্রকৌশলী আলমগীর হাছিন আহমেদ।

এদিকে প্রধান বক্তা হিসেবে ছিলেন। বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ শাহীন শওকত, ইসলামী বিশ্ববিদ্যালয়,কুষ্টিয়ার সাবেক ভিসি প্রফেসর মোঃ রফিকুল ইসলাম, এ্যাব কেন্দ্রীয় কমিটির সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট ও বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহ-সম্পাদক প্রকৌশলী আশরাফ উদ্দিন বকুল, ড্যাব রাজশাহীর সভাপতি ডা.মোঃ ওয়াসিম হোসেন,জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রইসুল ইসলাম সহ, খালেদা জিয়া মুক্তি পরিষদের আহবায়ক গোলাম মোস্তফা মামুন, অন্যান্য পেশাজীবী নেতৃবৃন্দ।

এ্যাব কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট প্রকৌশলী মোঃ কামরুল হাসান উজ্জ্বল,সিনিয়র যুগ্ম মহাসচিব প্রকৌশলী আসাদুজ্জামান চুন্নু,সাংগাঠনিক সম্পাদক প্রকৌশলী শামিম রাব্বি সঞ্চয়,যুগ্ম মহাসচিব প্রকৌশলী নুর আলম লালন,সহ-সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী মোঃ এমদাদুল হক, ছাত্র বিষয়ক সম্পাদক প্রকৌশলী তোফাজ্জল হোসেন সুজন,প্রকৌশলী কাম্বুল ইসলাম সাইফুল,প্রকৌশলী আহমেদ হোসাইন, দপ্তর সম্পাদক প্রকৌশলী সাব্বির আহমেদ ওসমানী ও প্রচার সম্পাদক প্রকৌশলী আবদুল্লাহ আল মামুন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রকৌশলী মোঃ শিহাবুল ইসলাম ও প্রকৌশলী আহমেদ হোসাইন। অনুষ্ঠানটির সার্বিক পৃষ্ঠপোষকতায় ছিলেন সহ-সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী মোঃ এমদাদুল হক ও সভাপতিত্ব করেন প্রফেসর ড.প্রকৌশলী সৈয়দ আব্দুল মফিজ।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করা হয়। তেলাওয়াত করেন প্রকৌশলী আহমেদ হোসাইন এরপর সভার আনুষ্ঠানিকতা শুরু হয়। সভায় প্রফেসর ড.প্রকৌশলী সৈয়দ আব্দুল মফিজ ও প্রকৌশলী সরদার আনিসুর রহমান রানা’কে সম্মানিত উপদেষ্টা হিসাবে মনোনীত করা হয় এবং উপস্থিত সদস্যদের মৌখিক ভোটে ২১ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ নির্বাচন করা হয়।

সভাপতি, প্রফেসর ড.প্রকৌশলী এস এম আব্দুর রাজ্জাক

সহ-সভাপতিঃ
১.প্রকৌশলী রোকন তালুকদার
২.প্রকৌশলী সৈয়দ গোলাম কাদের
৩.প্রকৌশলী মোঃ আব্দুর রশিদ

সাধারণ সম্পাদকঃ প্রকৌশলী মোঃ শিহাবুল ইসলাম

যুগ্ম সম্পাদকঃ
১.প্রফেসর ড.প্রকৌশলী মোঃ রবিউল ইসলাম সরকার
২.প্রকৌশলী মোঃ মাইনুল হাসান রনি
৩.প্রকৌশলী ইলিয়াস বিন-কাশেম

কোষাধ্যক্ষঃ প্রফেসর ড.প্রকৌশলী এইচ এম রাসেল

দপ্তর সম্পাদকঃ ড. মোঃ বদিউল ইসলাম

সাংগঠনিক সম্পাদকঃ প্রকৌশলী বেনজির আহমেদ তমাল

প্রচার সম্পাদকঃ প্রকৌশলী মোঃ নাসির উদ্দিন

বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদকঃ প্রকৌশলী মোঃ সিফাত উল্লাহ ছাত্র

বিষয়ক সম্পাদকঃ প্রকৌশলী কাজী সালেহ আহসান পলল,

কার্যকরী সদস্য নির্বাচিত হন যথাক্রমে প্রকৌশলী মোঃ শফিকুল ইসলাম সুজন, প্রফেসর ড. প্রকৌশলী মোঃ সামিউল হাবিব, প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলম, প্রকৌশলী মোঃ মনির হোসেন, ও প্রকৌশলী সাজ্জাদ হোসেন সুজন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ

© স্বত্ত্বঃ ইঞ্জিনিয়ার্স ভয়েস: ২০১৭-২০২২ --- “ইঞ্জিনিয়ার্স ভয়েস” এ প্রকাশিত/প্রচারিত যেকোন সংবাদ, আলোকচিত্র, অডিও বা ভিডিওচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং নিষিদ্ধ।

Site Customized By NewsTech.Com